চুয়াডাঙ্গা শুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে ৫০ পিস ইয়াবাসহ বিদ্যালয়ের সভাপতি আটক

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুরের গাংনীতে ৫০ পিস ইয়াবাসহ কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভপতি কামাল হোসেনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে তাঁকে আটক করা হয়। আটককৃত কামাল হোসেন উপজেলার সিন্দুরকোটা গ্রামের লুৎফর রহমানের ছেলে।
মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর আব্দুল মান্নান জানান, মেহেরপুরের গাংনী উপজেলার বাওট এলাকায় মাদক নিয়ে অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক খসরু আল-মামুনের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালিয়ে ডিসকভারি ১৫০ সিসি মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৫০ পিস ইয়াবাসহ কামাল হোসেনকে আটক করে। তিনি আরও জানান, আটককৃত কামাল হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি কামাল হোসেন ২৫ জানুয়ারি ২০১৮ তারিখে ৪৭ পিস ইয়াবাসহ সিন্দুর কৌটা গ্রামের ইউনুস আলীর বাগানে গাংনী থানা পুলিশের হাতে আটক হয়েছিলেন। যার মামলা নম্বর ১০, তারিখ-২৬/০১-২০১৮।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।