চুয়াডাঙ্গা শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে ১৫ কেজি রুপাসহ দুই পাচারকারী গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুরের গাংনীতে ১৫ কেজি রুপাসহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল সাতটার দিকে মেহেরপুরের গাংনী থানা পুলিশের একটি টিম এ উপজেলার করমদ গ্রামের মাঠপাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করে। এসময় জব্দ করা হয় পাচারকারীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- গাংনী উপজেলার চককল্যাণপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আকাশ আহম্মেদ (২৫) ও একই গ্রামের শওকত আলীর ছেলে ধনী রহমান (৩৩)।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ভারতীয় সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলযোগে রুপা পাচারের খবর পেয়ে করমদি গ্রামে অবস্থান নেয় পুলিশ। সকাল সাতটার দিকে তারা পুলিশের হাতে ধরা পড়ে। মোটরসাইকেলে বাঁধা একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর পলিথিন মোড়ানো অবস্থায় ১৫ কেজি রুপা উদ্ধার করা হয়। একই সাথে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। ভারত থেকে রুপা পাচার করে এদেশে আনা হয়েছে বলে জানিয়ে ওসি বলেন, এই চক্রের সাথে আর কারা জড়িত তাদেরকে চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।