চুয়াডাঙ্গা রবিবার , ২৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে হত্যা মামলায় স্বামী-স্ত্রীসহ তিনজন গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৯, ২০২২ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, গাংনী: মেহেরপুর জেলার গাংনী উপজেলার হিন্দা গ্রামে লেবু গাছের ডাল কাটাকে কেন্দ্র করে খলিল বিশ্বাস (৬৫) হত্যা মামলার প্রধান আসামীসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। গত শুক্রবার দিবাগত মধ্যরাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ নামক স্থানে অভিযান চালিয়ে র‌্যাবের গাংনী ক্যাম্পের একটি টীম তাদের আটক করে। আটককৃতরা হলেন- হিন্দা গ্রামের পশ্চিমপাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে আবু বক্কর সিদ্দীক (৫৫), তার স্ত্রী আজিমন খাতুন (৪৫) ও তার ছেলে মো. সজীব হোসেন (১৯)।

উল্লেখ্য, মেহেরপুরের গাংনী উপজেলার হিন্দা পশ্চিমপাড়া এলাকায় পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবৎ ভাইয়ের সাথে দ্বন্দ্ব চলে আসছিল খলিলুর রহমানের। চলতি মাসের ২১ তারিখে নিহতের বাড়ির পিছনে আসামীদের একটি লেবু গাছ ঝড়ে ভেঙে যাওয়াকে কেন্দ্র করে নিহত খলিলুর রহমানকে লাঠি দিয়ে মারপিট করেন। পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় খলিলুর রহমান। এ ঘটনায় নিহতের স্ত্রী আশুরা খাতুন বাদী হয়ে এসব আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আটককৃত আসামীদের গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।