চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে সড়কে গাছ ফেলে গণডাকাতির ঘটনায় একজন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুরের গাংনীর বামন্দী-দেবিপুর সড়কে রাস্তায় কাঁঠালের গাছে ফেলে কয়েক ঘণ্টাব্যাপী গণডাকাতির ঘটনায় বামন্দী পশ্চিমপাড়ার ফজল ইসলামের ছেলে রনি ইসলাম নামে এক ব্যক্তি বাদি হয়ে গাংনী থানায় অজ্ঞাতনামা ১০-১২ জনের নামে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় গাংনী থানা পুলিশের সদস্যরা মামলায় গাংনী উপজেলার ঝোড়াঘাট গ্রামের সুরবান মণ্ডলের ছেলে নুরুল ইসলাম নামের একজনকে আটক করেছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুরর রাজ্জাক জানান, বামন্দী-দেবিপুরে রাস্তায় গণডাকাতির ঘটনায় নুরুল ইসলাম নামের একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে। ডাকাতির ঘটনায় রনি ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। যার মামলা নম্বর ৩৬, তারিখ: ২৫.০৯.২২ইং। উল্লেখ্য, গত রোববার বামন্দী ক্যাম্পের অদূরে বামন্দী-দেবিপুর সড়কে রাস্তায় কাঁঠালের গাছ ফেলে গণডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের হাত থেকে ইউপি সদস্য, সাংবাদিক, পুলিশ, রোগী ও পথচারী কেউ রক্ষা পায়নি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।