চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ায় যুবক গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৪, ২০১৬ ৫:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

03

গাংনী অফিস:  স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার দায়ে শামীম রেজা (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে গাংনী থানা পুলিশের একটি দল গাংনী উপজেলার কাথুলী বাজার থেকে তাকে গ্রেপ্তার করে। এসময় পুলিশ তার দোকান থেকে একটি কম্পিউটার জব্দ করেন। ধৃত শামীম রেজা কাথুলী গ্রামের ফজলুল হকের ছেলে ও কাথুলী বাজারের শামীম মোবাইল হাউজ ও সার্ভিসিংয়ের সত্ত্বাধিকারী। পর্ণোগ্রাফি আইনে মামলায় তাকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ উপজেলার কাথুলী গ্রামের বখাটে যুবক সজিব, আহম্মদ ও ধলা গ্রামের মিজানুর স্থানীয় ধলা মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে জোরপুর্বক শ্লীলতাহানী করে ও তা মোবাইলে ধারণ করে। পরে ওই ভিডিও শামীম তার দোকানের কম্পিউটর থেকে বিভিন্ন ব্যাক্তির মোবাইলে ছড়িয়ে দেয়। এ ঘটনায় বুধবার রাতে ওই ছাত্রীর পিতা বাদি হয়ে বখাটে তিন যুবক ও শামীমকে আসামি করে পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। এ মামলায় শামীম রেজাকে গ্রেপ্তার করা হয়। মামলা তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার এসআই শংকর কুমার ঘোষ জানান, অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে শামীম। তাকে গতকাল বৃহষ্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্যদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।