চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে সাংবাদিক আল আমীনের মায়ের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২১, ২০২২ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের গাংনী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক বিজনেস বাংলাদেশ-এর মেহেরপুর জেলা প্রতিনিধি ডা. আল আমীনের মা মোছা. নুরুজাহান খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মরহুমা নুরুজাহান খাতুন মেহেরপুরের গাংনী পৌর এলাকার বাঁশবাড়ীয়া গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন যাবত লিভার ক্যানসারে আক্রান্ত থাকার পর গতকাল বুধবার বেলা তিনটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মাগরিবের নামাজের পর বাঁশবাড়ীয়া দক্ষিণ পাড়ার কবরস্থান ময়দানে মরহুমার জানাযা শেষে দাফনকার্য সম্পন্ন করা হয়।

মরহুমার জানাজায় উপস্থিত ছিলেন দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার বার্তা সম্পাদক হুসাইন মালিক, মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন-এর জেলা প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, গাংনী রিপোর্টার্স ক্লাবের সভাপতি আনারুল ইসলাম বাবু, জাতীয় দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি মিজানুর রহমান, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি রাশেদ জামান, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি আবু আক্তার করন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান জনি, সাংবাদিক অপু, রুপক, রাব্বি, রাসেল, রুবেল, বিল্লাল, মুস্তাফিজুর, মাহাবুব ইসলামসহ মেহেরপুর জেলার বিভিন্ন সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।