চুয়াডাঙ্গা রবিবার , ২৫ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে সরকারি আইন অমান্য, পাঁচ পথচারীকে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৫, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, গাংনী:
মেহেরপুরের গাংনীতে করোনা মহামারী রোধে সরকারি আইন অমান্য করায় পাঁচজন পথচারীর নিকট থেকে ১ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার বেলা ১১টায় গাংনী উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-ই-আলম সিদ্দিকী এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নুর-ই-আলম সিদ্দিকী জানায়, ১৮৬০/১৮৮ ধারা অনুযায়ী মহামারি সময়ে সরকারি বিধি নিষেধ অমান্য করে মাস্ক বিহিন রাস্তায় বের হওয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচজনের নিকট হতে ১ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। দণ্ডিতরা হলেন- চেংগাড়া গ্রামের মকবুলের ছেলে রোকন৫, ভোমরদাহ গ্রামের সাত্তারের ছেলে খেলাফত, আঠারখাদা গ্রামের আজিজুর রহমানের ছেলে জিয়াউর, জালশুকা গ্রামের হায়দারের ছেলে রাকিবুল এবং হেমায়েতপুর গ্রামের ইকছার আলীর ছেলে আজমল। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তায় ছিলেন র‌্যাব-৬ এর সিনিয়র এএসপি সোহেল রানা, ডিএডি মহম্মদ আলীসহ র‌্যাব-৬ এর একটি বিশেষ টিম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।