চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে সন্ত্রাস জঙ্গি ও চাঁদাবাজি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় পুলিশ সুপার আনিসুর রহমান সন্ত্রাস জঙ্গিবাদ ও চাঁদাবাজি করে কেউ ছাড় পাবে না

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৬, ২০১৬ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

Gangni pic

গাংনী অফিস: গাংনীতে সন্ত্রাস জঙ্গী মাদক ও চাঁদাবাজি বন্ধে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য মেহেরপুর পুলিশ সুপার আনিসুর রহমান বলেছেন, সন্ত্রাস জঙ্গিবাদ ও চাদাবাজি করে কেউ ছাড় পাবে না। তারা যত শক্তিশালী হোক না কেন তাদেরকে আটক করে বিচারের মুখোমুখি করা হবে। বর্তমান পুলিশের অনেক অফিসার নিয়োগ পেয়েছে। আর এই নতুন তরুণরা সন্ত্রাস জঙ্গিবাদ ও চাদাবাজি বন্ধে ভূমিকা রাখবে। তিনি ভাটা মালিকদের সন্ত্রাসীদের বিষয়ে তথ্য দিয়ে পুলিশের কাজে সহযোগিতা করার আহবান জানান। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে গাংনীর থানাপাড়া মাঠে পান্না ব্রিক্সে অনুষ্ঠিত এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। গাংনী ইটভাটা মালিক সমিতির আয়োজনে ও গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথী ছিলেন গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ, অফিসার ইন্চার্জ (তদন্ত) কাফিরুজ্জামান, বাজার কমিটির সভাপতি হাফিজুর রহমান মানিক, ইটভাটা সমিতির সভাপতি হাজী এনামুল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আতু, পান্না বিক্রোর মালিক মহসিন আলী, জোয়ার্দার ইটভাটার পরিচালক জুলফিকার আলী ভুট্টো, বিশ্বাস ইটভাটার মালিক আব্দুল আওয়াল প্রমূখ। সভায় বক্তারা সন্ত্রাস জঙ্গী মাদক ও চাঁদাবাজি বন্ধে পুলিশের ভূমিকাকে প্রশংসনীয় বলে দাবী করেন ও পুলিশ বাহিনীকে আরো সোচ্চার হবার আহবান জানান। পুলিশ সুপার সন্ত্রাস জঙ্গী মাদক ও চাঁদাবাজি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে দাবী করেন ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবে না বলেও জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।