চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও ল্যাপটপ বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২১, ২০২২ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর: মেহেরপুরের গাংনীর কাথুলী ইউনিয়নে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারে ল্যাপটপ ও হ্যান্ড মাইক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে কাথুলি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই বিনরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২০২১-২২ অর্থবছরে কাথুলী ইউনিয়ন উন্নয়ন সহায়তা তহবিল এর আওতায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, কুতুবপুর স্কুল এন্ড কলেজে আইপিএস, ল্যাপটপ, ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারে ল্যাপটপ প্রিন্টার, হ্যান্ডস মাইক বিতরণ করা হয়।

কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর ডিএফএলএসপি-৩ এর কর্মকর্তা সরোয়ার হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক ও কাথুলী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রেজাউল রহমান মাস্টার, কুতুবপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যাক্ষ (ভারপ্রাপ্ত) হাফিজুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আশরাফুল ইসলাম, ইউপি সদস্য বাবলু হোসেন, হুসাইন মাহমুদ, ইউপি সদস্য আজমাইন হোসেন, মহিলা ইউপি সদস্য ঝর্না বেগম, আরিফা খাতুন, ফরিদা খাতুনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।