চুয়াডাঙ্গা শনিবার , ৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে শারদ বরণ অনুষ্ঠান

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৯, ২০২১ ৬:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

গাংনী অফিস:
মেহেরপুরের গাংনীতে শারদীয় দুর্গাপূজা উৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের পৌড়দের অভিনব পন্থায় বরণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে গাংনী উপজেলা শহরের কেন্দ্রীয় মন্দিরে আড়ম্বরপূর্ণভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গাংনী উপজেলার বিভিন্ন গ্রামের হিন্দু সম্প্রদায়ের পৌড়দের প্রথমে মাল্যদান, ধান দূর্বা দিয়ে বরণ, পা ধৌত করণের পর বস্ত্র প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সচীন্দ্রনাথ বিশ্বাস ফাউন্ডেশনের পরিচালক ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার, গাংনী উপজেলা কৃষকলীগের সহসভাপতি, গাংনী পপুলার ল্যাবের স্বত্ত্বাধিকার ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির দাতা সদস্য অশোক চন্দ্র বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি ও সাংবাদিক নেতা আলামিন হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম ও স্বর্গীয় সচীন্দ্রনাথ বিশ্বাসের সহধর্মীনি রেখা রাণী বিশ্বাস। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল, সিনিয়র সাংবাদিক এম এ লিংকন, স্বর্গীয় সচীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ও গাংনী সন্ধানী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক সুকেশ চন্দ্র বিশ্বাস, বিধান চন্দ্র বিশ্বাসসহ ফাউন্ডেশনের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।