চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে যাত্রীবাহী দু’বাসের মুখোমুখি সংঘর্ষে ৩৫ জন আহত

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১১, ২০১৮ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস: মেহেরপুরের গাংনীতে যাত্রীবাহী দু’টি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে প্রায় ৩৫জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে অনেককে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। তবে গুরুতর আহত কয়েকজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার বামন্দী-ওলিনগর গ্রামের মধ্যবর্তি সড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহতের ঘটনা ঘটে।
আহতরা হলেন- গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের চরগোয়াল গ্রামের আক্তার মোল্লার ছেলে আরিফুল ইসলাম (৩০),তার স্ত্রী জান্নাতুল খাতুন (২৭) ও তাদের দু’মেয়ে জামিলা খাতুন (৫) এবং তহমিনা খাতুন (৩), উপজেলা শহরের বাসিন্দা রওশনারা খাতুন (৫৫), নাসরিন খাতুন (৩৪), উপজেলার রাইপুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামের বাসিন্দা হামিদুল ইসলাম (৩৪), মেহেরপুর সদর উপজেলার গোপালপুর গ্রামের জাহানারা খাতুন (৫৫), নাজমা খাতুন (৩২) ও স্মৃতি খাতুন (১২), গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের বাওট গ্রামের মৃত ফজল মীরের ছেলে স্বপন আলী (৩৪), মহাম্মদপুর গ্রামের আরজ আলী (৫৫), গাংনী পৌর শহরের বাসিন্দা মজনুর রহমান (৪০), পাবনা জেলার নাজমা খাতুন (৩০), গাংনী উপজেলার রামনগর গ্রামের শমসের আলী (৫৫), ভবানীপুর গ্রামের আনোয়ারা খাতুন (৬০) তার ছেলে এরশাদ আলী (৩৬), মেয়ে রিপা খাতুন (২৭), ষোলটাকা ইউনিয়নের রাজাপুর গ্রামের হারান আলী (৪০), রমজান আলী (২৫), কাজীপুর ইউনিয়নের সাহেবনগর গ্রামের উনজিত আলী (৬০), আব্দুল করিম (৪৫), রাশেদা খাতুন (৪৪), ষোলটাকা ইউনিয়নের কোদালকাটি গ্রামের পাখি খাতুন (৭), সোনা ভানু (২৮), আকাশ আলী (১৫), সাহাবুল ইসলাম (৩৭), উপজেলার ছাতিয়ান গ্রামের রহমত আলী (৩৭) ও বানিয়ারা খাতুন (২৪) সহ প্রায় ৩৫ জন আহত হয়েছেন।
স্থানীয়রা জানান, জাকির এন্ড ব্রাদার্স নামক যাত্রীবাহি বাস (যার নং-ঝিনাইদহ জ-১১-০০২০) মেহেরপুরের দিক থেকে কুষ্টিয়ার দিকে যেতে বামন্দী শহরের অদূরে পৌছালে বিপরীত দিকে থেকে আসা সিনথিয়া এন্টার প্রাইজ নামক আরেকটি যাত্রীবাহি বাস (যার নং- মেহেরপুর ট-০৪-০০০৫) নিয়ন্ত্রণ হারালে,মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটিদল স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে। দূর্ঘটনা কবলিত দুটি বাস পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তবে দুটি বাসের চালক পলাতক রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।