চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সমীকরণ প্রতিবেদক:
এপ্রিল ২৯, ২০২২ ৩:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের গাংনীতে পূর্বশত্রুতার জের ধরে কামাল হোসেন (৪০) নামের এক মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে জখম করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার সিন্দুর কৌটা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। আহত কামাল হোসেন সিন্দুর কোটা গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে এবং মাথাভাঙ্গা নদী মৎস্যজীবী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি। এ ঘটনায় গাংনী থানায় ৭ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ করেছে কামাল হোসেন। আহত কামাল হোসেন জানান, মাথাভাঙ্গা নদীতে মাছ চাষকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ একটি পক্ষের সাথে আমার দ্বন্দ্ব চলে আসছে। সকাল ১০টার দিকে স্থানীয় একটি দোকানে বসে ছিলাম। এসময় একই গ্রামের মার্জেল হোসেনের ছেলে ইউসুফ আলী (৩২), শহীদ আলীর ছেলে ইব্রাহিম (৩২), মৃত নায়েব আলীর ছেলে রতন(৪০), বাবলুর ছেলে রুবেল (২৫), পেরু বাঘের ছেলে শুকুর আলী (৩৫) ও নাড়ার জামাতা দাখিল হোসেন (৪০)সহ ৭-৮জন পরিকল্পিকভাবে জোট বেঁধে এসে আমাকে দেশীয় ধারাল অস্ত্রদিয়ে মারধর করে। এসময় স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় ওই সাতজনকে আসামী করে গাংনী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত উপসহকারী কমিউনিট মেডিকেল অফিসার সোহাগ হোসেন জানান, আহত ব্যক্তির মাথায় আঘাত হওয়ায় বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। তবে সে এখন আশঙ্কামুক্ত। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা সেবা চলছে।

গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত সময়ের মধ্যে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।