চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে বজ্রপাতে দুই কৃষক নিহত, আহত ২

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৯, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: গাংনী উপজেলার কাজিপুর হাড়াভাঙ্গা গ্রামে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন দুইজন। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে পৃথক ঘটনা ঘটে। নিহতরা হলেনগাংনীর কাজিপুর গ্রামের মুন্সিপাড়া এলাকার বজলুর রহমান ছেলে জাহাঙ্গীর হোসেন (৪৫) হাড়াভাঙ্গা গ্রামের আকরাম হোসেন (৬৫) আহতরা হলেনকাজিপুর মুন্সিপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে হাউস আলী (৫৫) ব্রজপুর গ্রামের মুন্নাফ আলী (৪৫)

স্থানীয় স্কুলশিক্ষক তানজুমান হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, দুপুর একটার দিকে মুন্সিপাড়ার মাঠে জাহাঙ্গীর, আলীসহ বেশ কয়েকজন কৃষক পাট মাথায় করে নিয়ে আসছিলেন। পথে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাতে দুজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে প্রথমে বামন্দীর একটি ক্লিনিকে পরে সেখান থেকে কুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। কুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে জাহাঙ্গীরের মৃত্যু হয়। আলী বামন্দীর ক্লিনিকে চিকিৎসাধীন। একই সময়ে হাড়াভাঙ্গা গ্রামে মাঠে কাজ করছিলেন আকরাম। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হন মুন্নাফ আলী।

নিহতের ভাই আলমগীর হোসেন বলেন, কুমেক হাসপাতাল থেকে জাহাঙ্গীরের মরদেহ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে তথ্য নিশ্চিত করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।