চুয়াডাঙ্গা বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৭:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের আড়পাড়া গ্রামে সেলিনা খাতুন (৩৫) নামের এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। দুই সন্তানের জননী সেলিনা আড়পাড়া গ্রামের মাফিজুল ইসলামের স্ত্রী। গতকাল মঙ্গলবার ভোররাতে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
হাসপাতাল সূত্রে জানা গেছে, সেলিনার স্বামী মাফিজুল বেশ কয়েক বছর যাবত প্রবাস থেকে তাঁর কাছে টাকা পাঠাতেন। গত এক সপ্তাহ পূর্বে প্রবাস থেকে বাড়ি ফিরে মাফিজুল স্ত্রীর কাছে পাঠানো টাকার হিসাব চায়। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে সেলিনা স্বামীর ওপর অভিমানে আগাছা দমননাশক বিষপান করেন। প্রতিবেশীরা টের পেয়ে তাঁকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে সেখান থেকে কুষ্টিয়া পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এক সপ্তাহ চিকিৎসা দেওয়ার পর সেলিনাকে বাড়িতে নেওয়া হয়েছিল। গত সোমবার রাতে আবারো তিনি অসুস্থ হলে রাতেই গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গতকাল মঙ্গলবার ভোররাতে তিনি মারা যান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।