চুয়াডাঙ্গা সোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে প্রতিবেশীর হামলায় গৃহবধূ আহত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০২১ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

গাংনী অফিস:
মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে প্রতিবেশীদের হামলায় কাজল রেখা নামের এক গৃহবধূ আহত হয়েছেন। গত শনিবার রাতে গাড়াবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামের জিন্দার আলীর স্ত্রী কাজল রেখার (২৫) সাথে প্রতিবেশী নাজমুল ও আজমাইনের পারিবারিক কলোহের জের ধরে কথা কাটাকাটির একপযার্য়ে নাজমুল ও আজমাইনরা দেশীয় অস্ত্র দিয়ে রক্তাত্ব জখম করে করেন গৃহবধূ কাজল রেখাকে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বতমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন তিনি।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, গত শনিবার রাতে আজমাইন ও জিন্দার আলী পক্ষের লোকজনের সঙ্গে মতবিরোধ থেকে মারামারিতে রুপ নেয়। এ ঘটনায় উভয়পক্ষের কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষই মামলা করতে পারে। ইতোমধ্যেই আমরা জিন্দার আলীকে আটক করা হয়েছে। তাদেরও আটক করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।