চুয়াডাঙ্গা রবিবার , ২৮ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে পারিবারিক কলেহে বৃদ্ধার আত্মহত্যার চেষ্টা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৮, ২০১৬ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

গাংনী অফিস: গাংনী উপজেলার চৌগাছা গ্রামে পারিবারিক কলেহের জের ধরে ওমরাতননেছা (৮০) নামের  এক বৃদ্ধা বিষপানে আত্বহত্যার চেষ্টা করেছে। সে চৌগাছা গ্রামের মোল্লা পাড়ার মসলেম উদ্দীনের স্ত্রী। বৃদ্ধা বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে। গতকাল শনিবার দুুপুরে চৌগাছা মোল্লা পাড়ার তার নিজ বাড়ির পার্শ্ববর্তী সড়কে বাড়ি থেকে বিষ নিয়ে পান করেন। পরে বিষয়টি প্রতিবেশীরা টের পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।
জানা গেছে, ওমরাতননেছার মেয়ে এক ও দুটি ছেলে। ওমরাতননেছার ঘর জামাই শাহ আলমকে তিন কাটা জমি দেবে বলে তাদের বসবাস করতে দেয়। কিন্তু জমি দিতে দুই ছেলের বাধা। তারা এর আগে ৬ কাটা করে ভাগ নেয়। আবারো জমির ভাগ বসাতে চাই তারা।  এনিয়ে মা-বাবা ও দুই ছেলে ও বৌমাদের সাথে সব সময়ে ঝগরা বিবাদ লেগে থাকতো। গতকাল শনিবার ওমরাতননেছার স্বামী মসলেম উদ্দীন স্ত্রীর পক্ষে জমির বিষয়ে কথা বলায় বৌমারা অভিযোগ করেন মসলেম উদ্দীনকে কবিরাজের দ্বারা গাছ খাওয়ানো হয়েছে। ্এনিয়ে আবরো ঝগরা হলে মিথ্যা অভিযোগ সইতে না পেরে বৃদ্ধা আত্বহত্যার পথ বেচে নেয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।