চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে ট্রাক চাপায় স্কুলশিক্ষিকার মর্মান্তিক মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
মেহেরপুরের গাংনী উপজেলায় ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শামিমা খাতুন (৪২) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তাঁর স্বামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজুল ইসলাম। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গাংনী উপজেলার পশ্চিম মালশাদহ গ্রামের জোড়া ব্রিজের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীমা খাতুন করমদী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও তাঁর স্বামী একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ফিরোজুল ইসলামকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেয় মারা যান তাঁর স্ত্রী শামিমা খাতুন।
স্থানীয়রা জানান, গতকাল সকালে ফিরোজুল ইসলাম তাঁর স্ত্রী শামীমা ও মেয়ে তৃপ্তি ইসলামকে নিয়ে মোটরসাইকেলযোগে গাংনী আসছিলেন। পথের মধ্যে হিজলবাড়িয়া রাস্তা থেকে মালশাদহ এসে প্রধান সড়কে ওঠার পরপরই বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় তিন আরোহী রাস্তার ওপর ছিটকে পড়লে শামীমা ট্রাকের চাকায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয় ব্যক্তিরা আহত ফিরোজুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় অক্ষত আছেন তাঁদের মেয়ে তৃপ্তি। ঘটনার পরপরই বামন্দী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরই ড্রাম ট্রাকটি পালিয়ে যায়। ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।