চুয়াডাঙ্গা শনিবার , ২২ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে জেলা প্রশাসক আন্তঃইউনিয়ন গোল্ডকাপ : ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনে এমপি মকবুল

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২২, ২০১৭ ৫:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস: গাংনীতে প্রথম বারের মত জেলা প্রশাসক আন্তঃইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে ভাটপাড়া ডিসি ইকো পার্কের পার্শ্বে ফুটবল মাঠে ৯ ইউনিয়ন ও পৌরসভার অংশগ্রহনে প্রতিযোগিতার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক রশিদুল মান্নাফ কবির। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করেন ধানখোলা ও ষোলটাকা ইউনিয়ন ফুটবল একাদশ দল। খেলায় ধানখোলা ইউনিয়ন একাদশ  ট্রাইবেকারে ৫-৪ গোলে ষোলটাকা ইউনিয়ন একাদশকে পরাজিত করে ।
এসময় জেলা প্রশাসক আন্তঃইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০১৭ এর পরিচালনা পর্ষদের সভাপতি গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ-উজ-জামান, গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, গাংনী পৌরসভার প্যানেল মেয়র নবীর উদ্দীন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অতুল, জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম প্রমূখ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রায়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, সাহারবাটী ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, গাংনী পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শফি কামাল পলাশ ও ছাত্রলীগ নেতা এমপির ব্যক্তিগত সহকারী সাইফুজামান শিপু প্রমূখ।
খেলায় প্রথমার্ধের ৩ মিনিটের সময় ধানখোলা প্রথম গোল করে এবং দ্বিতীয়ার্ধের ১ মিনিটের সময় ষোলটাকা ইউপি গোল করলে খেলায় সমতা ফিরে আসে। পরে সরাসরি ট্রাইবেকারে ধানখোলা ইউনিয়ন দল বিজয়ী হয়। উদ্বোধনী খেলায় হাজার হাজার দর্শক খেলা উপভোগ করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।