চুয়াডাঙ্গা শনিবার , ২৭ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলে বক্তারা শোককে শক্তিতে রূপান্তর করে জঙ্গিমুক্ত দেশ গড়তে হবে

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৭, ২০১৬ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

Gangni pic-2গাংনী অফিস: মেহেরপুরের গাংনী পৌরসভার ৯নং ওয়ার্ড আ.লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বাষির্কী উপলক্ষে আলোচনাসভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে বক্তারা বলেছেন, শোককে শক্তিতে রূপান্তর করে জঙ্গিমুক্ত দেশ গড়তে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বাষির্কীতে আমাদের শপথ হোক বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করার। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক বলেছেন, মেহেরপুর জেলাকে জঙ্গিমুক্ত করার লক্ষ্যে বেশ কিছু কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। দলীয় ভাবে বিভিন্ন এলাকায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনাসভা চলছে। তবে বঙ্গবন্ধুর সোনার বাংলার বিরুদ্ধে যত ষরযর্ন্ত হোক বঙ্গবন্ধুর এ শাহাদৎ বাষির্কীর মাসে  আমাদের শপথ থাকবে  সদা সর্বদা আমরা ওই সকল অপশক্তির বিরুদ্ধে মাঠে থাকব। অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজামান খোকন বলেছেন, বঙ্গবন্ধুর শাহাদৎ বাষির্কী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনাসভা করে থেমে গেলে হবে না। বঙ্গবন্ধুর স্বপ্নের এদেশকে সত্যিকার অর্থে বিশ্বের মানচিত্রে মাথা উচু করে দার করাতে হলে আমাদের সকলকে ঐক্যেবদ্ধভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদীদের বিরুদ্ধে রুখে দারাতে হবে। গ্রাম পযার্য় থেকে শুরু করে শহর পযর্ন্ত সব জাগায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী স্লোগান তুলতে হবে। জেলা যুবলীগের নেতা ও গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম আশরাফ ভেন্ডার বলেছেন, বঙ্গবন্ধুর  শেখ মুজিবুর রহমানের শুধু শাহাদৎ বার্ষিকী পালন নয়। তার নেতৃত্ব অণুসরন ও অনুকরনের মাধ্যমে আমাদের পরিচালিত হবে। তার রেখে যাওয়া কাজ গুলো  আমাদের করতে হবে।  বাংলাদেশে যে আলো জ্বালিয়ে গেছে সেই আলো দেখে আমাদের পথ চলতে হবে। এছাড়াও তিনি বঙ্গবন্ধুর শাহাদৎ বাষির্কীর আলোচনাসভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে গিয়ে পৌর এলাকার থানা পাড়ার বিভিন অবহেলিত রাস্তা সংস্কারের আশ্বাস দেন।
গতকাল শুক্রবার সন্ধ্যারাতে গাংনী থানা মোড়ে দ্বিতীয়তলা আয়োজিত আলোচনাসভা ও দোয়ার মাহফিলে পৌরসভার ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে আরো বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও  মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মহিবুর রহমান মিন্টু, পৌর আ’লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, উপজেলা যুবলীগের সভাপতি মোশারেফ হোসেন, আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি শাহানা ইসলাম শান্তনা, গাংনী পৌরসভার প্যানেল মেয়র নবীর উদ্দীন  প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।