চুয়াডাঙ্গা রবিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে চলন্ত বাস থেকে পড়ে কলেজছাত্র আহত

সমীকরণ প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৩, ২০২০ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:
মেহেরপুরের গাংনীতে কলেজে যাওয়ার সময় বাস থেকে ছিটকে পড়ে সানি নামের এক কলেজছাত্র মারাত্মকভাবে আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার তেরাইল কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সানি (১৮) গাংনী উপজেলার কামারখালি গ্রামের সেলিম হোসেনের ছেলে এবং গাংনী পাইলট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিএম শাখার প্রথম বর্ষের ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাসের মধ্যে হেল্পার ও ছাত্রের মধ্যে কথাকাটাকাটি হচ্ছিল। হঠাৎ ছেলেটি বাস থেকে পড়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মারাত্মকভাবে আহত হন। সানিকে আহত অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সানির সহপাঠী লিখন ও শিশির জানান, ‘প্রতিদিনের ন্যায় সকাল ১০টার সময় আমরা বাড়ি থেকে বের হয় কলেজে যাচ্ছিলাম। এ সময় বাসের মধ্যে যাত্রীদের ভিড়ে ধাক্কাধাক্কীর একপর্যায়ে চলন্ত বাস থেকে সানি ছিটকে নিচে পড়ে গেলে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন সানিকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করেন।
স্থানীয় লোকজন জানান, কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী কুষ্টিয়া -ব-১১-১৫৭ নম্বরের একটি যাত্রীবাহী বাস ধারণক্ষমতার অধিক যাত্রী বোঝাই করে মেহেরপুরে যাচ্ছিল। বাসটি তেরাইল কলেজ এলাকায় পৌঁছালে একটি ট্রাককে সাইড দিতে গেলে এ দুর্ঘটনার শিকার হন সানি। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, গাংনী থানা পুলিশের একটি টহল দল সেখানে পাঠানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।