চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন

গাংনী অফিস
নভেম্বর ২৫, ২০২১ ৭:২১ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের গাংনীতে যৌতুক না পেয়ে মেধাবী শিক্ষার্থী শোভা নাজনীনকে নির্মমভাবে হত্যার প্রতিবাদ ও ঘাতক স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শোভা নাজনীনের পিতা জাতীয় পার্টির (জেপি) মেহেরপুর জেলা সভাপতি আব্দুল হালিমের নের্তৃত্বে গতকাল বুধবার সকালে গাংনী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে যোগ দেন বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতা-কর্মী ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

শোভা নাজনীনের পিতা আব্দুল হালিম বলেন, ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর রাতে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে শোভাকে নির্যাতন করার পর শ্বাসরোধ করে হত্যা করে স্বামী রবিউল ইসলাম। ওই রাতে শোভার পরিবারের সাথে রবিউল ও শোভার কল রেকর্ড থেকে নির্যাতনের ধারণা পাওয়া যায়। এ ব্যাপারে গাজীপুর সদর থানায় মামলা হয়। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজাসহ অনেকে। বক্তাগণ শোভার স্বামী রবিউল ইসলামের ফাঁসির দাবি করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।