চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে গলাই ওড়না পেঁচিয়ে অন্তঃসত্ত্বার আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৭, ২০১৭ ৫:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস: মেহেরপুরের গাংনী পৌর এলাকার বাগানপাড়ায় গলাই ওড়না পেঁচিয়ে মালেকা পারভিন খুশি (২৬) নামের এক অন্তসত্ত্বা আত্মহত্যা করেছেন। খুশি গাংনী পৌর এলাকার মাঠপাড়ার রইচ উদ্দীনের মেয়ে ও মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী। গতকাল বুধবার দুপুর সোয়া ১টার দিকে গাংনী উপজেলা শহরের বাগানপাড়ার ভাড়াবাড়ি থেকে পুলিশ খুশির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। সে সিলিংফ্যানের সাথে গলাই ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
স্থানীয়রা জানান খুশি খাতুনের সাথে তার স্বামীর পারিবারিক বিষয় নিয়ে মাঝে-মধ্যে ঝগড়া হতো। তাই সে স্বামীর উপর অভিমানের কারণে আত্মহত্যা করতে পারে। খুশি খাতুনের স্বামী শরিফুল ইসলাম জানান আমাদের দুজনের সংসারে একমাত্র সন্তান সাব্বির হোসেন রয়েছে। সকালে সাব্বির স্কুলে গিয়েছিল। আমি স্ত্রীকে বাড়ি রেখে গাড়ী চালাতে গিয়েছিলাম। প্রতিবেশীরা ঘরের দরজা বন্ধ দেখে পুলিশকে খবর দেয়। গাংনী থানা পুলিশের এসআই বকতিয়ার ও এসআই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরের ফ্যানের সাথে তার মরদেহ দেখতে পায়। গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, ঘরের দরজা ভেঙ্গে খুশি খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রক্রিয়া চলছে। রির্পোটলেখা পযন্ত সময়ে লাশ গাংনী থানাহেফাজতে রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।