চুয়াডাঙ্গা শুক্রবার , ১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে গরুর ট্রাক প্রতিরোধ করে ৪ লাখ টাকা ছিনতাই

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১, ২০২২ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুরের গাংনী উপজেলার কামারখালী গ্রামে চার গরু ব্যবসায়ীর কাছ থেকে চার লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ডাকাত দল। গত বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ডাকাতির সঙ্গে জড়িত থাকার সন্দেহে মারফত আলী নামে একজনকে আটক করেছে।

গরু ব্যবসায়ী আবুল কাসেম জানান, গত বুধবার রাতে তারা ৪ গরু ব্যবসায়ী লালমনিরহাট থেকে গরু কিনে বাড়ি ফিরছিলেন। গাংনী উপজেলার কামারখালি গ্রামে পৌঁছালে রাস্তার ওপর গাছ ফেলে তাদের ট্রাকের গতিরোধ করে। এসময় ৬-৭ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে তাদের ঘিরে  ফেলে। এসময় গরু ব্যবসায়ীদের কাছে থাকা ৪ লাখ ২৫০ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে গ্রামবাসী ও পুলিশ এসে আমাদের উদ্ধার করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি। এ ঘটনায় গাংনী উপজেলার জোড়াঘাট গ্রামের মারফত আলী নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা সম্ভব হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।