চুয়াডাঙ্গা সোমবার , ৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে এমপি সাহিদুজ্জামান খোকনের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ

অনিয়ম, দুর্নীতি ও নানা অপকর্মের প্রতিবাদ
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৬, ২০২২ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুরের গাংনী-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকনের অনিয়ম, দুর্নীতি, জেলার শীর্ষ নেতাদের বিরুদ্ধে অশালিন বক্তব্য ও নানা অপকর্মের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদী এলাকাবাসীর ব্যানারে গতকাল রোববার সন্ধ্যা সাতটায় গাংনী উপজেলার শহীদ রেজাউল চত্বরে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ  খালেক।

গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন গাংনী-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষিবিষয়ক সম্পাদক ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাস্টার, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌর মেয়র আহমেদ আলী, গাংনী পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু ও গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ষোলটাকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পাশা, গাংনী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জীবন আকবর, মেহেরপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাবীব, গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম প্রমুখ।

এর আগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল গাংনী বাজার বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্বর থেকে শুরু হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।