চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে উপজেলা বিএনপির নিবার্হী কমিটির আলোচনা সভায় সাবেক এমপি আমজাদ হোসেন মামলা হামলা দিয়ে নির্যাতন করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১, ২০১৬ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

Gangni pic-2

গাংনী অফিস: মেহেরপুরের গাংনীতে উপজেলা বিএনপির নিবার্হী কমিটির আলোচনা সভায় মেহেরপুর-২ গাংনী আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আমজাদ হোসেন প্রধান অতিথির বক্তব্য বলেছেন, মামলা হামলা দিয়ে নির্যাতন চালিয়ে বিএনপির নেতা কর্মীদের দমিয়ে রাখা যাবে না। বিএনপি জানে কিভাবে আন্দোলন করে স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হয়। এই স্বৈরাচারী সরকারের আন্দোলনের মাধ্যমে পতন ঘটনো হবে। তিনি আরো বলেন, আগামী নির্বাচনের জন্য দলের সকল নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার  আহবান জানান। সোমবার বেলা  সাড়ে ১১টার দিকে গাংনী উপজেলা বিএনপি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আশাদুজামান বাবলু, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম তারা, সহ-সভাপতি আব্দুর রউফ মাষ্টার, কাজিপুর ইউপি চেয়ারম্যান  রাহাতুল¬া, নারী নেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাইলা আরজুমান বানু। আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আক্তারুজামানসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।