চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে ইউপি সদস্য মফিজুল ইসলামের শপথ গ্রহণ

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৪, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:
গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের উপ-নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মফিজুল ইসলাম শপথ গ্রহণ করেছেন। গতকাল সোমবার বেলা ১১টার দিকে ইউএনওর সভাকক্ষে এ শপথবাক্য পাঠ করানো হয়। গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ শপথবাক্য পাঠ করান। পরে ওয়ার্ডবাসীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ধানখোলা ইউনিয়নের চেয়ারম্যান আখেরুজামান, ইউপি কামরুল হাসানসহ ইউনিয়নের বিভিন্ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজামান খোকন তাকে অভিনন্দন জানিয়ে ওয়ার্ড বাসীর আশা-আকাক্সক্ষা পূরণে কাজ করার আহ্বান জানান।
ঝিনাইদহের উত্তর নারায়ণপুর লায়ন্স ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে সদর উপজেলার উত্তর নারায়ণপুর মডেল দাখিল মাদ্রাসা ও মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কোটচাঁদপুর ফুটবল একাদশক ১-০ যশোর বসুনদিয়া ফুটবল একাদশকে হারিয়ে জয়লাভ করে।
খেলা শেষে পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আলাউদ্দিন আল-মামুন। এ সময় আরও উপস্থিত ছিলেন সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশের) সভাপতি মোজাম্মেল হোসেন, উত্তর নারায়ণপুর ত্রিমহনী চাল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক আক্তার ভান্ডারী, সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশ) সহসভাপতি শহিদুল ইসলাম শহিদ মেম্বার, উত্তর নারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু দাউদ, বাবুল, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ইউনুস মেলেটারিসহ বিভিন্ন পেশাজীবী ও রাজনৈতিক নেতৃত্ববৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।