চুয়াডাঙ্গা রবিবার , ৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে আলগামন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ একজন নিহত, আহত ৩ জন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৩, ২০২২ ৩:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুরের গাংনীতে শ্যালো ইঞ্জিন চালিত আলগামন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলগামনের চালক রবিউল ইসলাম (৩২) নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের ৩ আরোহী। গতকাল শনিবার রাত ৯ টার দিকে মেহেরপুর কুষ্টিয়া সড়কের মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম গাংনী উপজেলার করমদি গ্রামের সরকার পাড়ার আকমাল হোসেনের ছেলে। আহতরা হলেন, উপজেলার বাওট গ্রামের শফিরুল ইসলামের ছেলে সাইফ (১৮), জমির উদ্দীনের ছেলে অন্তর (১৮), রিয়াজুল ইসলামের ছেলে জুনায়েদ (১৮)।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, আলগামনটি কুষ্টিয়া থেকে আসছিল এবং ৩ জন আরোহী নিয়ে একটি মোটরসাইকলটি বাওট থেকে খলিশাকুন্ডির দিকে যাচ্ছিল। তারা উভয়ে মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী ও আলগামনের চালক গুরুতর আহত হয়। এসময় কুমারীডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মজিদ, এএসআই শাফকাত হক সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রাম পুলিশ সম্রাট ও স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠায়। এসময় দূর্ঘটনার কবলে পড়া মোটরসাইকেল ও আলগামনটি উদ্ধার করে ক্যাম্প হেফাজতে নেয়।

এদিকে আলগামন চালক রবিউল ইসলামকে প্রথমে বামন্দী আল শেফা ক্লিনিকে নেওয়া হলে তার অবস্থা আশংকাজনক দেখে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে সেখানকার কর্তব্যরত চিকিৎসক। পরে কুষ্টিয়া যাওয়ার পথে আকুবপুর নামক স্থানে পৌছালে তার মৃত্যু হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত আহত ৩ মোটরসাইকেল আরোহীকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে একটি আলগামন ও মোটরসাইকেলের সংঘর্ষের খবর জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।