চুয়াডাঙ্গা শনিবার , ২৮ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে আমগাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৮, ২০২২ ২:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, গাংনী: মেহেরপুরের গাংনী উপজেলায় আমগাছ থেকে পড়ে তাপস আলী (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তাপস গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নানের ছেলে।
জানা যায়, গতকাল শুক্রবার দুপুরের দিকে তাপস নিজ গ্রামের মাঠে আমগাছে আম পাড়ার জন্য আম গাছে ওঠে। এসময় হঠাৎ করে গাছের ডাল ভেঙ্গে সে মাটিতে আছড়ে পড়ে গুরুতর আহত হয় সে। এসময় স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাপসকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল রেফার্ড করেন। পরিবারে সদস্যরা বিকেলেয়ে তাপসকে মেহেরপুর জেনারেল হাপসতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তাপসের মৃত্যু হয়। বামন্দী ইউনিয়ন চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল গাছ থেকে পড়ে তাপসের মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।