চুয়াডাঙ্গা সোমবার , ৩ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে আন্তর্জাতিক অহিংস দিবস পালন উপলক্ষে মানববন্ধনে বক্তারা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে দলমত নির্বিশেষে আন্দোলন গড়তে হবে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৩, ২০১৬ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

Gangni News 02-10-16ere w- (2)

গাংনী অফিস: সন্ত্রাস নয়, জঙ্গিবাদ নয় এসো ঐক্য ও সম্প্রীতির স্বদেশ গড়ি এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে গাংনীতে পালিত হয়েছে আন্তর্জাতিক অহিংস দিবস। এ উপলক্ষে রোববার সকালে মানব বন্ধন ও শান্তি পদযাত্রা করেছে নির্বাচনী সহিংসতা প্রতিরোধ নাগরিক ও সুজন। এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে বক্তারা বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে দলমত নির্বিশেষে আন্দোলন গড়তে হবে। ঐক্যে বদ্ধ আন্দোনের মাধ্যমে সন্ত্রাস ও জঙ্গিবাদ নামের এই ঘাতক ব্যাধিকে সমাজ দেশ ও জাতি থেকে চিরতরে শেষ করে দিতে হবে। এই ব্যাধি যেন এদেশের শান্তি প্রিয় মানুষগুলোর জীবন হানির কারন না হয়ে দারায়। তাই প্রত্যেক দলের যেন একই কথা হয় সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেশ চাই। গাংনী উপজেলা সুজনের উপদেষ্টা সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানব বন্ধন ও শান্তি পদযাত্রায় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান, পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ, গাংনী উপজেলা সুজনের সভাপতি আব্দুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, রায়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, তেঁতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গির আলম, সমাজসেবক আক্তারুজামান অল্ডাম, তেরাইল ডিগ্রী কলেজের প্রভাষক মাসুম উল হক মিন্টু, মেঘভাঙ্গা রোদের সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর সভার হিসাব রক্ষণ জুলফিকার আলী, হাঙ্গার প্রজেক্টের উপজেলা সমন্বয়কারী হেলাল উদ্দীন। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মহিবুর রহমান মিন্টু।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।