চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ী হাসপাতালে

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৬, ২০২২ ৭:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী চলন্ত বাসে মতিয়ার রহমান (৫২) নামের এক ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৩০ হাজার টাকা খুইয়েছেন। এমনটি দাবি করেছে তার পরিবার। গতকাল সোমবার দুপুরে মেহেরপুরের গাংনী বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনী থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে স্থানীয়রা।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মতিয়ার রহমানের স্ত্রী ইসমতারা জানান, তাঁর স্বামী পেশায় একজন ব্যবসায়ী (কসাই) প্রায় হাটের দিন কাতলামারী এলাকায় গরু কিনতে যান তিনি। গতকাল সোমবারও সকাল ১০টার দিকে বাড়ি থেকে বেরিয়ে বাসে করে কাতলামারী এলাকায় গরু কিনতে যান। পরে দুপুরে জানতে পারেন বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তাঁর স্বামী। তাঁকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তাঁর কাছে ব্যবসার ৩০ হাজার টাকা ছিল। সেটা পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গাংনী বাসস্ট্যান্ড থেকে এক ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধারের সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে তাঁকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি সুস্থ হয়ে উঠলে সঠিক তথ্য পাওয়া যাবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।