গাঁজা-ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

45

দর্শনা থানা-পুলিশের মাদকবিরোধী অভিযান : ফেনসিডিল ও
দর্শনা অফিস:
দর্শনায় পুলিশের দিনভর মাদকবিরোধী অভিযানে ফেনসিডিল, গাঁজা, ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক হয়েছেন। আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন- দর্শনা থানার আজিমপুর গ্রামের মৃত আজাদ আলীর ছেলে নয়ন (২৬), পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের পারকৃষ্ণপুর গ্রামের মাঝের পাড়ার নূর বক্স শাহর ছেলে মুনতাজ শাহ (৪০), একই পাড়ার মৃত শাহার আলীর ছেলে ইরশাদ আলী (৩৫) ও ঠাকুরপুর গ্রামের মান্নানের ছেলে ইকরামুল (২০)। আটককৃত আসামিদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ জানায়, পুলিশ সুপারের নির্দেশে গত রোববার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত মাদকবিরোধী অভিযার পরিচালনা করা হয়। নির্দেশনা মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান কাজলের নেতৃত্বে এসআই আহম্মেদ বিশ্বাস ও এসআই হারুন-অর-রশিদ ফোর্স নিয়ে গত রোববার বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা কেরুজ আখের গেট নামক স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

এসময় দর্শনা পৌর এলাকার আজিমপুর গ্রামের মৃত আজাদ আলীর ছেলে নয়নকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এছাড়া বেলা আড়াইটার দিকে থানার এসআই মাহমুদুল ও এএসআই কুদ্দুস ফোর্স নিয়ে দক্ষিণ চাঁদপুর-উজলপুর সড়কের ওপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের পারকৃষ্ণপুর গ্রামের মাঝের পাড়ার নূর বক্স শাহর ছেলে মুনতাজ শাহ ও একই পাড়ার মৃত শাহার আলীর ছেলে ইরশাদ আলীকে ১ কেজি গাঁজাসহ আটক করা হয়। পরে একই দিন রাত সাড়ে ১০টার দিকে এএসআই মহিউদ্দিন ফোর্স নিয়ে থানার সদাবারী গ্রামের জৈনক হারুনের বাড়ির পাশ থেকে ৩৬ বোতল ফেনসিডিলসহ ঠাকুরপুর গ্রামের মান্নানের ছেলে ইকরামুল হোসেনকে আটক করা হয়। এ বিষয়ে দর্শনা থানায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে পৃথক মাদক আইনে মামলা দিয়ে পুলিশ আসামিদের আদালতে সোপর্দ করেছে।