চুয়াডাঙ্গা রবিবার , ৩১ জুলাই ২০২২

গাঁজাসহ হানুড়বাড়াদির হাসান গ্রেপ্তার

নিউজ রুমঃ
জুলাই ৩১, ২০২২ ৩:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: এক কেজি গাঁজাসহ হানুড়বাড়াদির হাসান আলী (২৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে সদর উপজেলার হানুড়বাড়াদি কাজীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত হাসান আলী হানুড়বাড়াদি গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ জানতে পারে হানুড়বাড়াদি এলাকায় একজন ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) ইন্দ্রজিত রায়সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পালানোর চেষ্টা করলে পুলিশ সদস্যরা তাকে আটক করে। এসময় গ্রেপ্তারকৃত আসামির শরীর তল্লাশি করে প্লাস্টিকের কসটেপে মোড়ানো এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গাঁজাসহ একজন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত আসামির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। একইসাথে সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।