গরু বিক্রির টাকা নিয়ে স্ত্রী উধাও, আত্মহত্যার চেষ্টা

31

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গায় গরু বিক্রির সাড়ে তিন লাখ টাকা নিয়ে দ্বিতীয় স্ত্রী পালিয়ে যাওয়ার পর অভিমানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার বিকেলে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান তিনি। তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেছেন স্বজনরা।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, ২১ বছর আগে ব্যবসায়ী প্রথম বিয়ে করেন। সেই ঘরে দুটি মেয়ে রয়েছে। ২০১৬ সালে স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক হয়। কয়েক মাস পর তাঁকে তিনি বিয়ে করেন। পরে তাঁদের একটি মেয়ে হয়। বেশ কিছু দিন আগে ব্যাপারীদের কাছ থেকে তিন লাখ টাকা ধার করে কয়েকটি গরু কেনেন তিনি। গত সোমবার সেই গরু বিক্রি করে সাড়ে তিন লাখ টাকা দ্বিতীয় স্ত্রীর কাছে রাখেন। ওই রাতেই সুযোগ বুঝে টাকা নিয়ে পালিয়ে যান তাঁর দ্বিতীয় স্ত্রী। অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান মেলেনি।
তাঁর প্রথম স্ত্রী জানান, তিনি (ব্যবসায়ী) বেশির ভাগ সময়ই দ্বিতীয় স্ত্রীর কাছে থাকতেন। তাঁর কাছেই গরু বিক্রির টাকা রেখেছিলেন তিনি। ‘সে প্রতারণা করে আমার স্বামীর টাকা নিয়ে পালিয়ে গেছে। এদিকে পাওনা টাকা ফেরত দেয়ার জন্য চাপ দেন গরুর ব্যাপারীরা। পাওনা টাকা ফেরত দিতে না পারার অভিমানে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে আমার স্বামী। আমরা এ বিষয়ে থানায় অভিযোগ করব’ বলেন তিনি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, তিনি আশঙ্কামুক্ত নন। তাঁকে সাত দিন পর্যবেক্ষণে রাখতে হবে।
এ বিষয়ে জানতে চাইলে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক তদন্তে টাকা নিয়ে দ্বিতীয় স্ত্রীর পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।