চুয়াডাঙ্গা রবিবার , ২৪ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দিন- বাবু খান

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৪, ২০১৭ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

জীবননগরের মনোহরপুর ও কেডিকে ইউপি নির্বাচনে গণসংযোগ ও পথসভা
জাহিদ বাবু/ জাহিদুল ইসলাম মামুন: জীবননগর উপজেলার উথলী, মনোহরপুর ও কেডিকে ইউনিয়ন পরিষদে নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর। মনোহরপুর ও কেডিকে ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান ও তানভীর হোসেন রাজীবের পক্ষে গণসংযোগ ও পথসভায় অংশগ্রহন করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ চুয়াডাঙ্গা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাহমুদ হাসান খান বাবু। গত দু’দিনব্যাপী কেডিকে ও মনোহরপুর ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা, হাট-বাজার, ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ী-বাড়ী গিয়ে ব্যাপক গণসংযোগ করেন তিনি। প্রচার-প্রচারনার শেষ মূহুর্তে নির্বাচনী মাঠে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি করেছেন বাবু খান।
গণসংযোগ ও পথসভায় মাহমুদ হাসান খান বাবু বলেন, গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দিন। তিনি দলীয় নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা আগামী দিনে বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে ও গণতন্ত্র রক্ষায় বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে ধানের শীষ প্রতিকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করে বিএনপি চেয়ারপারর্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হাতকে আরো শক্তিশালী করুন।
গণসংযোগকালীন সময়ে তার সাথে ছিলেন জীবননগর উপজেলা বিএনপির সভাপতি আক্তারুজ্জামান, সাধারন সম্পাদক ও আন্দুলবাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকন, দামুড়হুদা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল হাসান তনু, জীবননগর পৌর বিএনপির সভাপতি শাহজাহান কবির, সাধারন সম্পাদক শামসুজ্জামান ডাবলু, আব্দুর রশীদ, সীমান্ত ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহজাহান আলী, বর্তমান ইউপি চেয়ারম্যান মঈন উদ্দিন ময়েন, বাঁকা ইউনিয়ন বিএনপির সভাপতি মুন্সি আবুল কাশেম, সহ-সভাপতি শরিফ উদ্দীন দ্বারা, কেন্দ্রীয় শ্রমিকদল নেতা নবী চৌধুরী, পুত্র সোহাগ চৌধুরী আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান সোনা, উথলী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, মনোহর পুর ৯নং ওয়ার্ড সভাপতি শফিউদ্দীন, আব্দুল মান্নান, রিন্টু, হ্যাপি, মধু কেডিকে ইউনিয়ন বিএনপি নেতা মনোয়ার হোসেন মাস্টার, সাবেক সেনা সদস্য শহিদুল ইসলাম, ওবাইদুর রহমান, ইমামুল হক মামুন, যুবদল নেতা রফিউল আলীম, আরিফুজ্জামান আরিফ মজিবর, বাবু, রুপমিয়া মেম্বর, বিশারত বাবু, আ. মান্নান, খাদিমুল ইসলাম খোকন জীবননগর উপজেলা ছাত্রদল নেতা আনোয়ার হোসেন আনার, আজমত, ইকতা, সরোয়ার, মিঠু, আলফাজ, মনির, মিল্টন, হাসু, শামীম, রাসেল, লাল মিয়া, সাবেক মহিলা মেম্বার পেয়ারা বেগম, শাহানাজ, জলিমা, কাকলি, দর্শনা পৌর বিএনপির সহসভাপতি হাবিবুর রহমান বুলেট, যুবদল নেতা জালাল উদ্দীন লিটন, জাহান আলী, আশরাফুল ইসলাম বিপ্লব আরো অনেকে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।