চুয়াডাঙ্গা শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খেলাধুলা যুব সমাজকে মেধাবিকাশে সাহায্য করে

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৪, ২০২১ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার বাদেমাজুতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠানে টোটন জোয়ার্দ্দার
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা বাদেমাজু যুব সমাজের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও রণাঙ্গনের অন্যতম সংগঠক মরহুম শাফায়েত-উল-ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে বাদেমাজু সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম শাফায়েত-উল-ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনার খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় এরশাদপুর একাদশ ৫-১ গোলে বন্ডবিল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মরহুম শাফায়েত-উল-ইসলামের ছেলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম দিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
প্রধান অতিথির বক্তব্যে টোটন জোয়ার্দ্দার বলেন, ‘খেলাধুলা যুব সমাজকে মেধাবিকাশে সাহায্য করে। বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে। সেজন্য বেশি বেশি খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। আপনারা এলাকায় বেশি বেশি খেলাধুলার আয়োজন করবেন। আপনাদের এলাকায় খেলাধুলার আয়োজন করতে যেকোনো ধরনের সহযোগিতার জন্য আমাকে স্মরণ করবেন।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, যুগ্ম সম্পাদক কাজী রবিউল হক, সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার জিহাদ-ই-জুলফিকার টুটুল, বণিক সমিতির কোষাধ্যক্ষ আলাউদ্দিন, এসআই কামরুল ইসলাম, পৌর কাউন্সিলর আব্দুল গাফফার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাজাবুল হক মনা ও সমাজসেবক আশরাফুল ইসলাম।
উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মহাসিন আলী, আবদার আলী, বদর মেম্বার, নিলুফা মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউনুস আলী, জামাজামী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাবলু চৌধুরী, আওয়ামী লীগ নেতা রাহাত আলী, টুটুল, জেকের আলী, সিরাজ, ডাউকি ইউনিয়নের বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইউনুস আলী মাস্টার, বাদেমাজু যুবসমাজের জয়নাল আবেদীন, মনোয়ার হোসেন খোকন, সোহেল রানা, সেণ্টু, জাকির, ইয়াহিয়া, জহুরুল ইসলাম প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।