চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা : প্রীতিভোজ-সঙ্গীতানুষ্ঠান

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২১, ২০১৭ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

নানা আয়োজনের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় বিজিবি দিবস ২০১৭ পালিত
নিজস্ব প্রতিবেদক: বিপুল উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় চুয়াডাঙ্গায় বিজিবি দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে নানা কর্মসুচির আয়োজন করে চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। বিজিবি দিবস-২০১৭ উপলক্ষে মসজিদে নামাজের পর মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এরপর পতাকা উত্তোলন ও বিশেষ দরবারের আয়োজন করা হয়। পরে খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর (অব.) খন্দকার সাইদুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়। দুপুরে প্রীতিভোজের আয়োজন করা হয়। পরে প্রীতি ভলিবল খেলা এবং সাংস্কৃতিক সন্ধ্যার অনুষ্ঠিত হয়। প্রীতিভোজ অনুষ্ঠানে অংশ নেন মেহেরপুর-২ আসনের সংসদ

সদস্য মো. মকবুল হোসেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দিন আহমেদ, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম, মেহেরপুর পুলিশ সুপার মো. আনিছুর রহমান, চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরি জিপু, জেলা পরিষদের সদস্যসহ বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। প্রীতিভোজ শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত আলোচনা করেন ৬ বিজিবির পরিচালক ইমাম হাসান। এ সময় তিনি সীমান্তে হত্যা বন্ধ ও মাদক পাচার এবং চোরাচালান রোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।