চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খুলনা বিভাগে আবারও শ্রেষ্ঠ হওয়ায় এসপি জাহিদুল ইসলামকে চুয়াডাঙ্গা কমিউনিটির ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:
নভেম্বর ১৮, ২০২১ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

খুলনা বিভাগে আবারও শ্রেষ্ঠ হওয়ায় চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে চুয়াডাঙ্গা কমিউনিটি। গতকাল বুধবার সন্ধ্যায় চুয়াডাঙ্গার পুলিশ সুপারের কার্যালয়ে এ শুভেচ্ছা জানায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ভিত্তিক গ্রুপ চুয়াডাঙ্গা কমিউনিটি। শুভেচ্ছা প্রদানকালে চুয়াডাঙ্গা কমিউনিটির অ্যাডমিনরা এক সৌজন্য সাক্ষাত করেন পুলিশ সুপারের সাথে।

এসময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, আসলে ভালো কাজেই সফলতা আসে। বাংলাদেশ পুলিশ মানুষের বন্ধু। এখন দেশের মানুষের আস্থা ও বিশ্বাসের অন্যতম প্রধান ভরসাস্থল পুলিশ। কেউ কোনো বিপদের আঁচ পেলেই প্রথমে পুলিশকে জানায়। দেশে পুলিশ এ ধরনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা কমিউনিটির অ্যাডমিন ও তরুণ উদ্যোক্তা মেরিনা জামান মমি, আলিফ হোসেন, নাফিউ, প্লানা, রমজান প্রমুখ।
উল্লেখ্য, পুলিশ সুপার জাহিদুল ইসলাম চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ দুস্কৃতিকারীদের প্রতিরোধ করতে প্রতিনিয়ত নতুন নতুন পদক্ষেপ গ্রহণ করেছেন। যার সুবাতাস আজ চুয়াডাঙ্গা জেলায় বইছে। একের পর এক চাঞ্চল্যকর মামলার রহস্য উদ্ঘাটন, মাদক উদ্ধার ও প্রতিরোধ, চোরাচালান প্রতিরোধ, ওয়ারেন্ট তামিল, মামলা নিষ্পত্তি, সিআইএমএস, করোনাকালীন সময়ে অসহায়, দুস্থ্য, কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্য-সামগ্রী ও ওষুধ পৌঁছানো, শীতার্তদের মাঝে শীতবস্ত্র প্রদান, এতিম শিশুদের ঈদের জামা উপহার, শিক্ষা উপকরণ প্রদান, কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান, কন্যা সন্তান জন্মগ্রহণ করলেই পৌছে যাবে পুরস্কার, খাদ্য যাবে বাড়ি এবং ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ প্রতিরোধসহ সামাজিক, মানবিক উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। যার প্রেক্ষিতে চুয়াডাঙ্গাবাসীর নিকট জননন্দিত মানবিক পুলিশ সুপারের স্বীকৃতি পেয়েছেন। সার্বিক দিক বিবেচনায় খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন, বিপিএম(বার) এর নিকট থেকে পেয়েছেন একাধিকবার শ্রেষ্ঠ জেলা ও শ্রেষ্ঠ পুলিশ সুপারের স্বীকৃতি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।