চুয়াডাঙ্গা বুধবার , ২ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মতিয়ার-রাতুল হাসান প্যানেলকে জোঁনাকি পোকা নামে ভূষিত করলেন এলাকাবাসী

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০১৬ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

MYXJ_20161101215522_save

তিতুদহ প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরের আগামী  ৫নভেম্বর  খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে উদীয়মান তরুনদের নিয়ে সাংবাদিক মতিয়ার -রাতুল হাসান প্যানেলকে জোঁনাকি পোকা নামে ভূষিত করেছেন এলাকাবসী। জানা গেছে, সদর উপজেলার তিতুদহের খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সাংবাদিক মতিয়ার-রাতুল প্যানেল গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে গভীররাত পর্যন্ত কলাগাছি, গোবিন্দপুর, জামালপুর, তেঘরী, গহেরপুর, গড়াইটুপি, খাড়াগোদা গ্রামে ব্যাপকভাবে উঠান বৈঠকসহ ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনার কাজে ব্যস্ত সময় অতিবাহিত করেন। এ সময় এলাকাবাসী তাদেরকে জোঁনাকি পোকা নামে ভূষিত করেন। কারন জোঁনাকির মত নিজের আলো দিয়ে অন্যকে আলোকিত করে। কারও আলো তার প্রয়োজন হয়না। এ বিষয়ে রাতুল হাসান বলেন, আমরা জোঁনাকি পোকার মত আলো দিয়ে ভবিষ্যৎ প্রজন্মসহ  সবাইকে আলোকিত করতে চাই। আপনারা যে খেতাবে আমাদের ভূষিত করলেন আমরা সত্যিই কৃতজ্ঞ। আপনারা দোয়া রাখবেন যেন আপনাদের  সম্মান রাখতে পারি এবং আমাদের প্যানেলকে  আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করুন। মনে রাখবেন আমরা আপনাদের পাশে আছি থাকব ইনশাল¬াহ্। আপনার আপনাদের বিবেক বুদ্ধি দিয়ে যাচাই বাছাই করে ভোট দেবেন। এ সময় সফরসঙ্গী হিসেবে সাথে উপস্থিত ছিলেন সাংবাদিক মতিয়ার রহমান, বাবুল হোসেন, রফিকুল  আলম, মীরজান আলি, অভিভাবক সদস্য প্রার্থী আতিয়ার রহমান, সিরাজুল ইসলাম এবং মুনজুর আলি প্রমূখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।