চুয়াডাঙ্গা বুধবার , ১১ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

খাড়াগোদা-বদরগঞ্জ সড়কে কাজ চলায় সরোজগঞ্জ থেকে আন্দুলবাড়ীয়া চলাচলে বাধাগ্রস্ত জ্বালানি পিচের কালো ধোঁয়ার কবলে পড়ে বিপাকে জনসাধারন

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১১, ২০১৭ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

MYXJ_20170110162435_fast

তিতুদহ প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহের খাড়াগোদা বাজার মেইন রোডের উপর রাস্তা তৈরির পিচ মেশানো গাড়ি রাখায় বিপাকে পড়তে হচ্ছে গাড়ি চালকসহ শত শত পথচারীকে। খাড়াগোদা থেকে বদরগঞ্জ বাজার পর্যন্ত চলাচলের একমাত্র যে পাঁকা রাস্তাটি আছে তা প্রায় অর্ধেকের বেশিই ভেঙে যাওয়ার কারনে সবধরনের যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিলো। কিন্তুু সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুনজর রাস্তার দিকে পড়লে দ্রুত রাস্তা তৈরির কাজ শুরু করে। রাস্তা তৈরির জন্য  রাস্তার পাশে টায়ার ও স্যান্ডেল ও বিভিন্ন ধরনের প¬াস্টিক দ্বারা পিচ জ্বালানোর ফলে কালো ধুয়া সৃষ্টি হওয়ায় বিপাকে পড়তে হচ্ছে আশপাশ এলাকার মানুষকে। বাজারের উপর গাড়ি রাখা ও পিচ জ্বালানোর ফলে কালো ধোঁয়ার কারনে বাজারের অধিকাংশ দোকান বন্ধ রাখতে হচ্ছে। ধুলা-বালি ও পাথরের কুচি খোয়ায় নষ্ট হয়ে যাচ্ছে দোকানের মালপত্র। দিনের অধিকাংশ সময় দোকান বন্ধ রাখলেও সম্ভব হচ্ছে না বাড়িতে ধুলা যাওয়া বন্ধ করা।  এই ধুলার কারনে বাজারের আশপাশ এলাকার বাড়িগুলোতে রান্না করা সম্ভব হচ্ছে না। কালো ধোয়া ও ধুলাবালির কারনে কেউ কেউ আবার বাড়ি ছেড়ে চলে যাচ্ছে অন্য কোথায় দিনের অধিকাংশ সময়। ৬ দিনের প্রতিশ্রুতিতে চলছে এই রাস্তা তৈরির কাজ এ কাজের গতকাল ২দিন পার হলেও এখনও ৪দিন বাকী। এলাকার মানুষের দাবি উর্ধতন কর্মকর্তা যদি দ্রুত রাস্তা সংস্করণের কাজ শেষ করতে পারতো তাহলে এবিপদের হাত থেকে সবাই রক্ষা পেতে পারতো বলে মনে করছন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।