চুয়াডাঙ্গা শনিবার , ১০ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

খাড়াগোদা থেকে গোপালপুর সড়কে অর্ধেক রাস্তা চষা! ভোগান্তিতে যাত্রী সাধারন : দ্রুত কাজ শেষ করতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ১০, ২০১৬ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

20161209_191253তিতুদহ প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোদা থেকে ঝিনাইদহ সদরের গোপালপুর পর্যন্ত ১০ কিলোমিটার ব্যস্তময় সড়কের ভয়াবহ অবস্থা ধারণ করাই শুরু হয়েছে রাস্তা সংস্কারের কাজ। ২০০২ সালে এই রাস্তাটি পাঁকা পিচ করার পর মাঝে আর কোন সংস্কার না করায় রাস্তাটি ধারন করে বেহাল দশায়। একারনে ভাঙারাস্তা এবং ছোট-বড় শত শত গর্তের কারণে ক্রমেই যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে উঠছিল এই সড়ক। রাস্তার কার্পেটিং নষ্ট হয়ে যাওয়াই খুবই ভয়ানক অবস্থায় রয়েছে ছোট-বড় ইটের টুকরোগুলো। গর্তে গাড়ি পড়ে প্রতিদিনই ঘটছিল নানা বড় ধরনের দুর্ঘটনা। অথচ প্রতিদিন হাজার হাজার টাকার পণ্য পরিবহন করা হয় এই সড়ক দিয়ে। নতুন রাস্তা সংস্কারের কাজ শুরু করার কারনে সড়কের অর্ধেক রাস্তাই ট্রাক্টর দিয়ে চষা হয়েছে এ কারনে বর্তমানে এ সড়ক দিয়ে কোন গাড়িই চলাচল করতে পারছেনা এমনকি বাইসাইকেলও। এনিয়ে বিপাকে পড়েছে এলাকার জনসাধারন। কিন্তুু খাড়াগোদার পার্শ্ববর্তী এলাকার জনসাধারন যশোর কিংবা কালীগঞ্জ যাতায়াতের একমাত্র রাস্তা এটি। খাড়াগোদা-গোপালপুর সড়কের দৈর্ঘ্য ১০ কিঃ মিঃ হলেও বর্তমান সেখানে পৌঁছাতে হলে ঘুরতে হচ্ছে ২০ কিঃ মিটারের বেশি। এলাকাবাসীর চাওয়া উর্ধ্বতন কর্মকর্তা যদি দ্রুত রাস্তার সংস্কারের কাজ শেষ করে তাহলে জনসাধারণে যাতায়াতের একমাত্র রাস্তাটি পেয়ে অনেক উপকৃত হতে পারবে এবং দুর্ভোগের হাত থেকে রক্ষা পেতে পারবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।