চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

খাসকররা ইউনিয়ন অন্ত ফুটবল টুর্নামেনেটর শুভ উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৪, ২০২২ ২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, সরোজগঞ্জ: চুয়াডাঙ্গার-আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নে আন্ত:ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে তিয়রবিলায় ফুটবল মাঠে এই খেলার আয়োজন করা হয়। খাসকররা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাছফির আহমেদ মল্লিক লাল প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে জমকালো আয়োজনের মাধ্যমে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় নওলামারী ফুটবল একাদশ বনাম রামদিয়া ফুটবল একাদশ অংশগ্রহণ করেন।

খেলায় উপস্তিত ছিলেন তিয়রবিলা পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ক্যাম্প ইনচার্জ আছাদুজ্জামান, বিশিষ্ট সমাজ সেবক, আ: মান্নান, মতিয়ার রহমান মল্লিক, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, তিয়রবিলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক লাটিম হোসেন, খাসকররা ইউনিয়নের সচিব আশাদুল ইসলাম, ৬নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমছার উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী, কলম হোসেন, ব্যবসায়ী আব্বাস আলী মাস্টার, সমাজসেবক আ: রহমান ঝন্টুসহ খাসকররা ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যগণ। খেলায় নওলামারী একাদশ ১-০ গোলে রামদিয়া একাদশকে পরাজিত হয়।
খেলাটি পরিচালনা করেন জহুরুল ইসলাম, সহকারী লিটন আলী, সহকারী সুমন আলী সহ সার্বিক পরিচালনা করেন তিয়রবিলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মঞ্জুরুল আলী, সহকারী শিক্ষক হাফিজুর রহমান ।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।