চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ক্রিকেটকে বিদায় বললেন ওয়াটসন

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩, ২০২০ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন আগেই। তবে আইপিএলের মতো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগগুলো খেলে যাচ্ছিলেন শেন ওয়াটসন। কিন্তু বয়সটা তো আর বসে নেই। অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার এবার বিদায় বলার সিদ্ধান্ত নিলেন সব ধরনের ক্রিকেটকেই। ‘টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদন, চেন্নাই সুপার কিংসের (সিএসকে) সতীর্থদের নাকি এই বিদায় নেয়ার বিষয়টি জানিয়েছেন ওয়াটসন। যার অর্থ আগামী বছর আর আইপিএলে হলুদ জার্সিতে দেখা যাবে না মারকুটে এই অলরাউন্ডারকে।
এবারের আইপিএলটা তেমন ভালো কাটেনি ওয়াটসনের। ১১ ম্যাচে ২৯.৯০ গড় এবং ১২১.০৫ স্ট্রাইকরেটে মোটে ২৯৯ রান করতে পারেন তিনি। পারফরম্যান্স তেমন ভালো না হওয়ায় চেন্নাই তাদের শেষ তিন ম্যাচে খেলায়নি অস্ট্রেলিয়ান অলরাউন্ডারকে। এই ম্যাচগুলোর সবকটিই জিতে চেন্নাই। বয়সটা ৩৯ পেরিয়েছে। ফর্মও আগের মতো নেই, চালিয়ে যাওয়াটা আর যৌক্তিক মনে করছেন না ওয়াটসন। চেন্নাই শিবিরের ঘনিষ্ট এক সূত্র ‘টাইমস অব ইন্ডিয়া’কে জানিয়েছে, ‘শেষ ম্যাচের পর ওয়াটসন যখন সিএসকে ড্রেসিংরুমে অবসর নেয়ার কথা বলছিলেন, খুব আবেগী হয়ে পড়েছিলেন। ওয়াটসন বলেন, এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে পারাটা তার জন্য দারুণ সম্মানের ছিল।’ আইপিএলের এবারের আসর থেকে বিদায় নেয়া প্রথম দল চেন্নাই। রোববার তারা কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলে। যে ম্যাচে ৯ উইকেটের বড় জয় পেয়েও লাভ হয়নি, বিদায় যে আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। ম্যাচের পর সংবাদ সম্মেলনে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ইঙ্গিত দেন, আগামী মৌসুমে দলকে ঢেলে সাজানোর কথা ভাবছে ফ্র্যাঞ্চাইজি। সেক্ষেত্রে অনেক সিনিয়র ক্রিকেটারের না থাকার সম্ভাবনাই বেশি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।