চুয়াডাঙ্গা শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কোরিয়ান যুবককে বিয়ে করলেন ঢাকাই মডেল

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদন: বিয়ের মঞ্চে মডেল তৃণ ও তার বর জিনবো চৈবিয়ের মঞ্চে মডেল তৃণ ও তার বর জিনবো চৈ। কোরিয়ান যুবক জিনবো চৈ বাংলাদেশে আসেন চাকরির সুবাদে। একটি এনজিওর হয়ে পার্বত্য অঞ্চলে কাজ করেন তিনি। প্রথমে ভিনদেশে মন বসছিল না জিনবোর। কিন্তু যখন তার পরিচয় হলো এক তরুণীর সঙ্গে, তখন গল্পটা পাল্টে গেলো। সেই বদলে যাওয়া গল্প এখন পরিণতি পেয়েছে বিয়ের মাধ্যমে।

জিনবো চৈ যাকে বিয়ে করেছেন, তিনি আফরিনা রাজিয়া তৃণ। তবে শোবিজ জগতে তৃণ নামেই পরিচিত এই মডেল। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার শুটিং ক্লাবে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে জমকালো আয়োজনে গাঁটছড়া বাঁধেন তারা। এর আগে ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়ে তাদের গায়ে হলুদ।

তৃণের সঙ্গে ঢাকায় পরিচয় হয়েছে বলে জানান জিনবো চৈ। এরপর সেই পরিচয় বন্ধুত্ব ও ভালোবাসায় রূপ নেয়। এই যুবকের ভাষ্য, ‘আমি তো প্রথমে বাংলাদেশে এসে থাকতেই চাইনি। মনে হয়েছিল ছয় মাসের বেশি থাকতে পারবো না। শব্দদূষণ, বায়ুদূষণ সহ্য করতে পারছিলাম না। কিন্তু তৃণের সঙ্গে পরিচয়ের পর ধারণা পাল্টেছে। এখন আমি নিজেকে বাংলাদেশিই মনে করি। আর বিয়ে করে তো এই দেশের জামাই হয়ে গেলাম।’

অন্যদিকে জিনবো চৈ-কে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি তৃণ। তিনি বলেন, ‘আমার বর খুব ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, ২০১১ সাল থেকে র‍্যাম্পের নিয়মিত মুখ তৃণ। দেশ-বিদেশের বিভিন্ন র‍্যাম্পে হেঁটেছেন তিনি। পাশাপাশি কাজ করেছেন নাটক ও মিউজিক ভিডিওতে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।