চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কোনাবাড়ী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজপথ কাঁপানো সাবেক ছাত্র নেতা আশরাফুল আলম হিরা

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২১, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামীলীগের দূঃসময়ে রাজপথের লড়াকু সৈনিক, কর্মী বান্ধব নেতা, সাবেক ৭ নং ওয়ার্ড বর্তমান ১২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি, ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ব বিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক নির্বাচিত পাঠাগার সম্পাদক, গাজীপুর সদর থানা ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য, বঙ্গমাতা পরিষদের গাজীপুর জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক, বর্তমান গাজীপুর মহানগরের ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম হিরা।

আওয়ামী লীগের  দূঃসময়ে গাজীপুর মহানগরের প্রান কেন্দ্র চন্দনা চৌরাস্তাসহ নিজ থানা কোনাবাড়ীর রাজপথে লড়াই সংগ্রামে তাকে দেখা যেতো প্রথম সারিতেই ।  জামায়াত বিএনপির দুঃশাসনের প্রতিবাদে আওয়ামীলীগের বিভিন্ন মিটিং মিছিলে  প্রায় সর্বত্রই তাকে দেখা যেতো । এজন্য হয়েছেন বারবার নির্যাতিত, হয়েছেন বহু গায়েবী মামলার আসামী । ছাত্র জীবন থেকে রাজনীতি করতে গিয়ে বহুবার নির্যাতনের শিকার হয়েছেন ১৯৮১-৯০ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলন,  ১৯৯৬ সালে তত্ত্বাবধায়ক সরকার বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেন তিনি । ২০০১-২০০৬ সাল পর্যন্ত বিএনপি জামায়াত কর্তৃক বারবার নির্যাতিত হয়েছেন তিনি । ২০০৭-০৮ সালে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেন মোঃ আশরাফুল আলম হিরা  । এলাকার রাজনৈতিক অঙ্গনে এমন ত্যাগী নেতার মূল্যায়ন চান এলাকাবাসী ।কোনাবাড়ী  থানা  আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের কর্মী সমর্থকদের সাথে আলাপকালে তারা জানান, মোঃ আশরাফুল আলম হিরা   আওয়ামীলীগের পরীক্ষিত, ত্যাগী ও নির্যাতিত একজন  নেতা । মাঠ পর্যায়ের কর্মী সমর্থকরা যে কোন দুঃসময়ে তাকে পাশে পেয়ে থাকেন । তারা আরও  জানান, কর্মীবান্ধব ত্যাগী ও পরীক্ষিত নেতা মোঃ আশরাফুল আলম হিরাকে রাজনৈতিক ভাবে মূল্যায়নের এখনই সময় । তাই  আগামী কোনাবাড়ী থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন । আর এই সম্মেলন থেকেই মোঃ আশরাফুল আলম হিরাকে  কোনাবাড়ী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  নির্বাচিত করার দাবী জানান  এই এই থানা আওয়ামী- ও সহযোগী সংগঠনের তৃণমূল পর্যায়ের অসংখ্য  নেতৃবৃন্দ ।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।