চুয়াডাঙ্গা সোমবার , ৯ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে রাস্তার কার্পেটিংয়ের কাজে অনিয়মের অভিযোগ বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৯, ২০১৭ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ywvvকোটচাঁদপুুর (ঝিনাইদহ) প্রতিনিধি: কোটচাঁদপুরের কুশনা গ্রামের রাস্তার কার্পেটিংয়ের কাজে অনিয়মের অভিযোগ তুলেছেন এলাকাবাসী। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন  ওই মহলটি। কথা হয় ওই গ্রামের ব্যবসায়ী মহাসিন আলীর সঙ্গে তিনি বলেন,পিচ রাস্তায় ছিটানোর পর জায়গায় জায়গায় উচু-নিচু থাকছে সেটা বলতে গেলে লেবারদেও সঙ্গে গোলযোগ বেধে যাচ্ছে। এ ছাড়া দেখার জন্য অফিসের যে লোক আছে তারা তাঁর কথাও শুনছে না। কথা হয় ওই গ্রামের ছাত্র রকিব হাসান প্রান্তর সঙ্গে তিনি বলেন, রাস্তার বিষয় নিয়ে কথা বলতে গেলে গোলযোগ বেধে যায় আমার সঙ্গে। পরে এলাকাবাসী গোলযোগ সামাল দেয়। বিষয়টি নিয়ে কথা হয় এলাকার শহিদুল ইসলামের সঙ্গে তিনি বলেন,বাপু আমরা কিছু বুঝিনা। আর এমন রাস্তা কোন দিন করতে দেখিনি। এখন নাকি এমন মডেল চলছে। তিনি আরো বলেন যে ভাবে রাস্তা রোলার দিচ্ছে তাতে করে একটা বড় গাড়ি গেলে সব পিচ উঠে পড়বে। এখন সরকার যাদের দেখতে দিয়েছে তারা যদি ভাল ভাবে না দেখে তাহলে আমরা কি করতে পারি। আমরা বললে উল্টো বুঝ দিয়ে দিচ্ছে তারা। কথা হয় ওয়ার্ক এ্যাসিটেন্ট বাকের আলীর সঙ্গে তিনি বলেন এ কাজ দেখার দায়িত্ব আমার না। যার কাজ সে ছুটিতে আছে। এ কারনে স্যার আমাকে এখানে দেখতে বলেছে। কত টাকার কাজ ও কত টুকু কাজ তাও জানেন না বলে জানান। কথা হয় অফিস সহকারী তাহাজ্জেল হোসেনের সঙ্গে তিনি বলেন, এটা হল রাস্তা মেরামতের কাজ। প্রায় ২৬ লাখ  টাকা ব্যয়ে ১৪ শ মিটার রাস্তার কাজ হচ্ছে। কথা হয় উপজেলা প্রকৌশলী মো ঃ কামরুজ্জামানের সঙ্গে তিনি বলেন,কাজ খারাপ হয়ার সুযোগ নাই। আমি নিজে সাইডে যাচ্ছি। এ ছাড়া অফিসের লোক তো আছেই। তবে তিনি কত টাকার কতটুকু কাজ তা তিনি জানেন না বলে জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।