চুয়াডাঙ্গা শনিবার , ৩০ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০১৭ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কোটচাঁদপুরে রবিউল ইসলাম ভুট্রো (৪৩) নামে মসজিদের এক ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রবিউল কোটচাঁদপুর উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের ইরাদ আলীর ছেলে। তিনি একজন কোরআনের হাফেজ ও স্থানীয় মসজিদের ইমাম ছিলেন। গতকাল শুক্রবার ভোরে কোটাচাঁদপুর শহরে যাওয়ার সময় কাশিপুর ও নওদাগা গ্রামের মাঝামাঝি স্থানে পৌছালে তাকে হত্যা করা হয়। তবে স্থানীয়দের অনেকের ধারনা ব্যবসায়ীক বা অন্য কোন বিরোধের জের ধরে তাকে কুপিয়ে হত্যা করা হতে পারে।
কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, ধারনা করা হচ্ছে ডাকাতের প্রস্তুতিকালে রবিউল ইসলাম সেখানে পৌঁছায়। রবিউল ইসলাম তাদের চিনে ফেলায় তাকে হত্যা করা হয়েছে। আশা করছি দ্রুতই হত্যা কারীদের সনাক্ত করা সম্ভব হবে।
এদিকে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ।
রবিউল ইসলাম ভুট্টোর স্ত্রী নার্গিস বেগম জানান, ফজরের নামাজ পড়ে তার স্বামী কোটচাঁদপুর শহর থেকে মালামাল নিয়ে কালীগঞ্জ শহরে যাচ্ছিলেন। এ সময় কোটচাঁদপুর থানার প্রায় ৬০০ গজ দুরে কাশিপুর নামক স্থানে তাকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তিনি দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানিয়েছেন। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।