চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে পুকুরের পানিতে কলাগাছের ভেলা নিয়ে খেলতে গিয়ে বিপত্তি জীবন গেল একই পরিবারের ৩ শিশুর : শোকের মাতম মৃতের পরিবারে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৮, ২০১৬ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

kotchandpur-Water-Dead-pic-

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: পুকুরের পানিতে খেলতে খেলতে জীবন গেল একই পরিবারের ৩ শিশুর। সোমবার কোটচাঁদপুরের মামুনশিয়া মাঠ পাড়ায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। তাদের মৃত্যুতে শোকের মাতম চলছে ওই পরিবারে। জানা যায়, সোমবার সকালে মোরাদ, রিয়া, নিরব গোসল করতে যায় মামুনশিয়া মাঠপাড়ার জাকির হোসেনের পুকুরে। এ সময় তারা পুকুরে থাকা কলা গাছের ভেলা নিয়ে খেলায় মেতে উঠে। একপর্যায়ে কলা গাছের ভেলা উল্টে যায়। এতে ভেলার নিচে চাপা পড়ে ওই তিন ভাই বোন। এ অবস্থা দেখে পুকুরের পাড়ে দাড়িয়ে থাকা রিপন ও সুমাইয়া ছুটে গিয়ে খবর দেয় গ্রামের মানুষকে। এ খবরে স্থানীয় জনতা ছুটে এসে তাদের পানি থেকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে নিয়ে আসে। তবে পুলিশের ঝামেলা এড়াতে ডাক্তারী পরিক্ষা ছাড়ায় তাদেরকে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। তাদের মৃত্যুতে শোকের মাতম চলছে মামুনশিয়া মাঠপাড়ার ওই পরিবারে। ওই তিন ভাই-বোনের মধ্যে মোরাদ লনির ছেলে। আর ওই দুই বোন রিয়া ও নিরব জয়নালের মেয়ে। তারা সম্পর্কে চাচাত ভাই-বোন। এ ব্যাপারে হাসপাতালের চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আজিজুর রহমানের সঙ্গে কথা বললে তিনি বলেন, ওই তিন শিশু হাসপাতালে নিয়ে এসেছিল। কিন্তু জরুরী বিভাগে নিয়ে আসেনি। তারা পুলিশের ঝামেলা এড়াতে দ্রুত হাসপাতাল ছেড়ে চলে যান। এদিকে খবর পেয়ে কোটচাঁদপুর সার্কেলের এএসপি আলী আজম মিয়া ও অফিসার ইনচার্জ আহম্মেদ কবির হোসেন ঘটনাস্থলে ছুটে যান। পরে  তালসার ক্যাম্পের এসআই রাজ কিশোর পাল লাশের সুরত হাল রিপোর্ট করেন। এ ব্যাপারে কোটচাঁদপুর থানায় একটা অপমৃত্যুর মামলা করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।