চুয়াডাঙ্গা শুক্রবার , ২৬ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সভায় এমপি নবী নেওয়াজ দেশ থেকে যে কোন মূল্যে জঙ্গি ও সন্ত্রাস নিমূল করা হবে

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৬, ২০১৬ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

OLYMPUS DIGITAL CAMERA

কোটচাঁদপুর প্রতিনিধি: দেশ থেকে যে কোন মূল্যে জঙ্গি ও সন্ত্রাস নিমূল করা হবে। এর আগে যারা দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল। সেই অপশক্তিই বর্তমানে দেশের মধ্যে আই এস নাম নিয়ে বিভিন্ন প্রকার সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে। বৃহস্পতিবার কোটচাঁদপুরের সাবদারপুর বাজার বনিক সমিতির জঙ্গি ও সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সভায় এ কথা বলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য মো. নবী নেওয়াজ। বণিক সমিতির সভাপতি আইচ উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, কোটচাঁদপুর থানার অফিসার্স ইনচার্জ মো. আহম্মেদ কবির হোসেন, সাবদাপুর ইউনিয়নের চেয়ারম্যান নওশের আলী নাসির, বলুহরের চেয়ারম্যান আব্দুল মতিন, মুক্তিযোদ্ধা কায়দার রহমান। জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিবাদে বক্তব্য রাখেন, কোটচাঁদপুর উপজেলা যুবলীগের আহবায়ক মীর মনিরুল আলম, যুগ্ন সম্পাদক আশরাফুল আলম খোকন, আজম বিশ্বাস। এছাড়া উপস্থিত ছিলেন সাবদারপুর বনিক সমিতির সাধারন ও যুবলীগ নেতা হামিদুর রহমান, যুবলীগ নেতা আব্দুল হান্নান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।