চুয়াডাঙ্গা সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কেরুর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে কথার বাহাস
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
কেরুর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় কেরুজ ইমারত বিভাগের সামনে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি ফিরোজ আহমেদ সবুজের সভাপতিত্বে সাধারণ সভায় শুভেচ্ছা বক্তব্যের পর দ্বিবার্ষিক কার্যবিবরণী ও আয়-ব্যয়ের হিসাব পাঠ করেন শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ চিনিশিল্প করপোরেশন শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সভাপতি মাসুদুর রহমান মাসুদ। এরপর শুরু হয় বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বক্তব্য প্রদান। এসময় প্রার্থীদের ব্যক্তি গুনাগুণ আর প্রতিশ্রুতির ফোয়ারায় মুখরিত হয়ে ওঠে সভাস্থল। সভাপতি-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বক্তব্যে একে-অপরকে ঘায়েল করেন।
সাধারণ সভায় উপস্থিত থেকে আরও বক্তব্য দেন দর্শনা কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের বর্তমান পরিষদের সভাপতি ফিরোজ আহমেদ সবুজ, সাবেক সভাপতি তৈয়ব আলী, সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম প্রিন্স, সাধারণ সম্পাদক পদপ্রার্থী জয়নাল আবেদীন নফর ও বর্তমান পরিষদের সহসম্পাদক খবির উদ্দিন। এছাড়াও বক্তব্য দেন আসন্ন নির্বাচনে সহসভাপতি পদে প্রার্থী রেজাউল করিম, এসএম কবির, মফিজুল ইসলাম, সহসাধারণ সম্পাদক পদপ্রার্থী হাফিজুল ইসলাম, মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ পদপ্রাথী আবু সাইদ, সদস্য পদপ্রার্থী নুরুল ইসলাম, শরিফুল ইসলাম, মজিবর রহমান, সাইফ উদ্দিন সুমন, ডাবলু, আব্বাস আলী, হারিজুল ইসলাম, সাহেব আলী শিকদার, জাহিদুল ইসলাম, রবিউল ইসলাম সুমন, ইদ্রিস আলী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন কেরুজ জামে মসজিদের পেশ ইমাম শামসুজ্জোহা।
জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন কেরু অ্যান্ড কোং (বাংলাদেশ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন, মহাব্যবস্থাপক (অর্থ) মুহাম্মদ সাইফুল ইসলাম ও মহাব্যবস্থাপক (প্রশাসন) ইউসুফ আলী। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া আঞ্চলিক শ্রম অধিদপ্তরের সহকারী পরিাচালক সিরাজুল ইসলাম। অনুষ্ঠানটির পরিচালনা করেন শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সহসভাপতি মোস্তাফিজুর রহমান। আগামী ৪ ফেব্রুয়ারি কেরুর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।