চুয়াডাঙ্গা বুধবার , ২৬ জুলাই ২০১৭

কেন্দ্রীয় মহিলা আ.লীগ ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটিতে : মেহেরপুরের মেয়ে হীরা লাভলী ও মোনালিসা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৬, ২০১৭ ৫:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী শামীম আরা হীরা এবং বর্তমান মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা লাভলি ইয়াসমিন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত হয়েছেন।
শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
কমিটির নির্বাহী সদস্য হিসেবে মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী শামীম আরা হীরা ও বর্তমান কমিটির সাধারণ সম্পাদিকা লাভলি ইয়াসমিন স্থান করে নেন। এদিকে মেহেরপুর-১ আসনের সংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেনের পতœী সৈয়দা মোনালিসা ইসলাম শিলা কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য মনোনিত হয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।